অক্টোবরের মধ্যেই মহিলা শ্রমিক লীগের সম্মেলন

নিজস্ব প্রতিবেদক : এ বছরের অক্টোবরের মধ্যেই মহিলা শ্রমিক লীগের কেন্দ্রীয় কমিটির সম্মেলন এবং নতুন সদস্য সংগ্রহ অভিযানের সিদ্ধান্ত গৃহীত হয়েছে।
সোমবার মতিঝিল জনতা ব্যাংক গণতান্ত্রিক কর্মচারী ইউনিয়ন অফিসে মহিলা শ্রমিক লীগের বর্ধিত সভায় এসব সিদ্ধান্ত হয়। সংগঠনের সভাপতি রওশন জাহান সাথীর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন জাতীয় শ্রমিক লীগের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম। সভায় আরো বক্তব্য রাখেন মহিলা শ্রমিক লীগের কার্যকরি সভাপতি বেগম সুরাইয়া আক্তার, সহ-সভাপতি সুলতানা আনোয়ারা, সাধারণ সম্পাদক বেগম শামসুন্নাহার ভূইয়া, সাংগঠনিক সম্পাদক কাজী রহিমা আক্তার সাথীসহ কেন্দ্রীয় নেত্রী হেলেনা করিম, খায়রুন নাহার তামরীন, খালেদা আফরোজ বিউটি, খালেদা আক্তার, সামসুন্নাহার, নাসরীন চৌধুরী, আশা লতা বৌদ্য প্রমুখ।
সভার সিদ্ধান্তসমূহ আগামী জাতীয় নির্বাচনকে সাফল্যমণ্ডিত করার জন্য মহিলা শ্রমিক লীগের অসমাপ্ত জেলা ও থানা শাখাসমূহের সম্মেলনের মাধ্যমে কমিটি গঠন করে নতুন সদস্য সংগ্রহ করার সিদ্ধান্ত গ্রহণ করা হয়। ১৫ আগস্ট জাতীয় শোক দিবসে সকল জেলা ও থানা পর্যায়ে যথাযোগ্য মর্যাদায় পালন করার সিদ্ধান্ত হয়। এ ছাড়া অক্টোবরের মধ্যে মহিলা শ্রমিক লীগের কেন্দ্রীয় সম্মেলনের সিদ্ধান্ত গ্রহণ করা হয় এবং উক্ত সম্মেলনে প্রধান অতিথি হিসেবে আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার উপস্থিতি নিশ্চিত করার জন্য যাবতীয় ব্যবস্থা গ্রহণের সিদ্ধান্ত হয়।